1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

খেলা দেখতে গিয়ে স্বর্ণের ফোন হারালেন উর্বশী!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : এবারের ক্রিকেট বিশ্বকাপ আসরের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে শনিবার। ভারত-পাকিস্তানের ম্যাচটি দেখতে সেদিন ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গ্যালারিতে দেখা গেছে বলিউডের একাধিক তারকাকে। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও ছিলেন সেখানে। পাকিস্তানকে হারিয়ে ভারত জয় পেলেও অভিনেত্রীকে ফিরতে হয়েছে হারানোর বেদনা নিয়ে।
জানা গেছে, এদিন খেলা দেখতে গিয়েই নিজের সখের স্বর্ণের আইফোন হারিয়েছেন এই বলিউড অভিনেত্রী। টুইট করে নিজেই সেই দুঃসংবাদ দেন অভিনেত্রী।

উর্বশী তার টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম থেকে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়ে গেছে। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত দ্রুত সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন। ’

উর্বশী তার এই পোস্ট আহমেদাবাদ পুলিশকেও ট্যাগ করেন। পরে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত তথ্য চাওয়া হয়। পরবর্তীতে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন উর্বশী।

প্রসঙ্গত, উর্বশী ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..